শরীয়তপুরে যুবককে কুপিয়ে হত্যা : আটক ২


প্রকাশিত: ০৮:২৪ এএম, ২১ জুলাই ২০১৬

শরীয়তপুরের নড়িয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জাকির হোসেন হাওলাদার (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- চর ভোজেশ্বর গ্রামের ইউসুফ হাওলাদারের ছেলে কেরামত হাওলাদার (৩৫) এবং নড়িয়া উপজেলার বিঝারী ইউনিয়নের আকশা গ্রামের জলিল মীরের ছেলে ছাত্তার মীর (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, বর্তমান চেয়ারম্যান শওকত হোসেন বয়াতী ও সাবেক চেয়ারম্যান আনোয়ার মাদবরের মধ্যে দীর্ঘদিন যাবত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কোন্দল চলে আসছিল। এরই জের ধরে বুধবার রাতে জাকির হোসেন হাওলাদারের বাড়ির পাশে দুর্বৃত্তরা বোমা ফাটায়। শব্দ পেয়ে জাকির তার ঘর থেকে বের হলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।

আহত অবস্থায় স্থানীয়রা তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা জাকিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বৃহস্পতিবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাকির হোসেন মারা যান।

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম আলী বলেন, ঘটনা শুনে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই এবং পরিস্তিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এ ঘটনায় জড়িত সন্দেহে ২জনকে আটক করা হয়েছে।

ছগির হোসেন/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।