মুক্তিযোদ্ধা হত্যার ঘটনায় গণশুনানি অনুষ্ঠিত


প্রকাশিত: ১০:০৩ এএম, ২০ জুলাই ২০১৬

জামালপুরে জিআরপি পুলিশের নির্যাতনে মুক্তিযোদ্ধা হত্যার ঘটনায় গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে জামালপুর জংশন স্টেশনে এই গণশুনানি অনুষ্ঠিত হয়।

শুনানি গ্রহণ করেন তদন্ত কমিটির প্রধান জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাসেল সাবরিন। শুনানি চলাকালে ঘটনার দিন স্টেশনে উপস্থিত রেল কর্মকর্তা, কর্মচারী ও সাধারণ যাত্রীদের বক্তব্য শুনেন তারা।

এ সময় তদন্ত কমিটির অন্য সদস্য অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার সুজায়াত আলী, রেলওয়ের সহকারী নির্বাহী প্রকৗশলী ইঞ্জিনিয়ার নাজির কাওসার ও জেলা আওয়ামী লীগ নেতা সৈয়দ আতিকুর রহমান ছানা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১১ জুলাই জামালপুর জংশন স্টেশনে জিআরপি পুলিশের নির্যাতনে মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা সদস্য আব্দুল বারিকের মৃত্যু হয়। এই ঘটনায় জামালপুর জিআরপি থানার ওসি গৌর চন্দ্র মজুমদারসহ ৫ জনকে আসামি করে জিআরপি থানায় একটি মামলা করেন নিহতের বড় ছেলে মিজানুর রহমান মুকুল।

ওই সময় জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাসেল সাবরিনকে প্রধান করে ৫ সদস্যের তদন্ত কমিটি করে জামালপুরের জেলা প্রশাসক মো. শাহাবুদ্দিন খান।

শুভ্র মেহেদী/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।