এবার কুষ্টিয়া মেডিকেলের ছাত্রাবাস থেকে আটক ৪


প্রকাশিত: ০৩:১০ পিএম, ১৯ জুলাই ২০১৬

এবার কুষ্টিয়া মেডিকেল কলেজ ছাত্রাবাসে অভিযান চালিয়ে আরো চার শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। এ সময় বেশকিছু জিহাদি বই ও শিবিরের সাংগঠনিক কাগজপত্র উদ্ধার করা হয়।

মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ সূত্র। তবে তাদের নাম-পরিচয় কিছুই প্রকাশ করেনি পুলিশ।

সূত্র জানায়, কুষ্টিয়া সিনিয়র সহকারী পুলিশ সুপার নূর-ই আলম সিদ্দিকীর নেতৃত্বে কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের পাশের মেডিকেল কলেজ ছাত্রাবাসে অভিযান চালানো হয়। এ সময় চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়।  

এদের নাম-পরিচয় জানতে চাইলে পরে জানানো হবে বলে সিনিয়র সহাকারী পুলিশ সুপার জানান।

এর আগে মঙ্গলবার দুপুরে কুষ্টিয়ায় মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুলের (ম্যাটস) ছাত্রাবাসে যৌথবাহিনী অভিযান চালিয়ে সুপারসহ ৯ জনকে আটক করে। ওই সময় বেশকিছু জিহাদি বই ও শিবিরের সাংগঠনিক কাগজপত্র উদ্ধার করা হয়। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) জয়নুল আবেদিনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

আল-মামুন সাগর/এএম/এবিএস/এমএফ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।