নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, আহত ২৫


প্রকাশিত: ০২:৫৭ পিএম, ২৩ জুলাই ২০১৪

গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের ঢোলভাঙ্গায় বিআরটিসির একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের দোকানে ঢুকে পড়ায় যাত্রীসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। পলাশবাড়ী উপজেলার ঢোলভাঙ্গা বাজারের ঢাকা বাসস্টান্ড এলাকায় বুধবার সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রংপুর থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী বিআরটিসির একটি যাত্রীবাহী বাস ঢোলভাঙ্গা বাজারের ঢাকা বাসস্টান্ড এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের দোকানে ঢুকে পড়ে। এতে যাত্রী, পথচারী ও দোকান মালিকসহ ২৫ জন আহত হন। এ ছাড়া সড়কের পাশে থাকা চা-পান ও মুদি দোকানসহ কয়েকটি দোকান ভেঙে যায়।

খবর পেয়ে গাইবান্ধা থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে এলাকাবাসীর সহায়তায় আহতদের উদ্ধার করে। তাদের পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল চন্দ্র চক্রবর্তী জানান, তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।