বিজিএমইএয়ের সঙ্গে সিএমপি কমিশনারের মতবিনিময়


প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ২৯ জুন ২০১৬

চট্টগ্রাম অঞ্চলের পোশাক শিল্পের আইন শৃঙ্খলাসহ সার্বিক বিষয় নিয়ে বিজিএমইএয়ের সঙ্গে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সদর দফতরে এ সভা অনুষ্ঠিত হয়।

বিজিএমইএর প্রথম সহ-সভাপতি মঈনউদ্দিন আহমেদের (মিন্টু) নেতৃত্বে বিজিএমইএর একটি প্রতিনিধি দল সিএমপি কমিশনারের সঙ্গে সৌজন্য স্বাক্ষাৎ করে।

এসময় সিএমপি কমিশনার মো. ইকবাল বাহার চট্টগ্রামে তৈরি পোশাকশিল্পে বিরাজমান শান্তিপূর্ণ আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করেন। এজন্য বিজিএমইএ নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এবং এ ধারা অব্যাহত রাখতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সার্বিক সহযোগিতা প্রদানের দৃঢ় আশ্বাস প্রদান করেন।

সভায় মঈনউদ্দিন আহমেদ (মিন্টু) বলেন, চট্টগ্রামস্থ তৈরি পোশাকশিল্পে আইন-শৃঙ্খলা ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রয়েছে। এজন্য বিজিএমইএকে সবসময় সহযোগিতা প্রদান করায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন- বিজিএমইএর পরিচালক আ.ন.ম. সাইফ উদ্দিন, কাজী মাহাবুব উদ্দিন জুয়েল, সৈয়দ মোহাম্মদ তানভীর, মোহাম্মদ সাইফ উল্যাহ্ মনসুর, আমজাদ হোসেন চৌধুরী, প্রাক্তন প্রথম সহ-সভাপতি ও বিজিএমইএ’র চট্টগ্রামের আইন শৃঙ্খলা বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান এরশাদ উল্ল্যাহ, সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) দেবদাস ভট্টাচার্য্য, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মো. মাইনুল হাসান এবং উপ পুলিশ কমিশনারগণ, শিল্প পুলিশের পরিচালক ও সহকারী পুলিশ কমিশনারগণ, র্যাব এবং গোয়ান্দা সংস্থার কর্মকর্তাগণ।

জীবন মুছা/এসকেডি

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।