কুড়িগ্রামে শিক্ষক লাঞ্ছিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন


প্রকাশিত: ০৮:৫৪ এএম, ২৯ জুন ২০১৬

কুড়িগ্রাম শহরের মজিদা আদর্শ কলেজের শিক্ষক মামুন সেলিমকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। বুধবার দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘণ্টাব্যাপি মানববন্ধন করা হয়।

সচেতন ছাত্র, শিক্ষক ও অভিভাবকের ব্যানারে মানববন্ধনে বক্তব্য রাখেন- কুড়িগ্রাম জেলা অনার্স মাস্টার্স শিক্ষক পরিষদের সভাপতি আলী আহমেদ, সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, ইতিহাস বিভাগের প্রভাষক আতাউর রহমান মিন্টু, মামুন সেলিম, সহকারী অধ্যাপক আয়নাল হক প্রমুখ।

পরে কুড়িগ্রাম প্রেসক্লাব হলরুমে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- ইতিহাস বিভাগের প্রভাষক আতাউর রহমান মিন্টু।

লিখিত বক্তব্যে তারা জানান, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শিক্ষকদের মতামত উপেক্ষা করে শিক্ষক প্রতিনিধি মনোনীত করেন। কলেজের আয় বাড়লেও জাতীয় বেতন স্কেলে শতভাগ বেতন-ভাতা দেয়া হয় না। উপরন্তু সন্ত্রাসী লেলিয়ে শিক্ষককে লাঞ্ছিত করা হয়।

এ ব্যাপারে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খাজা শরীফ উদ্দিন আলী আহমেদ সাংবাদিকদের জানান, শিক্ষক লাঞ্ছিতের কোনো ঘটনা কলেজে ঘটেনি। আমাকে বা গভর্নিং বডিকে অবগত না করে সংবাদ সম্মেলন ডাকা দুঃখজনক।

নাজমুল হোসেন/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।