কুড়িগ্রামে ৪ মণ গাঁজাসহ আটক ৩


প্রকাশিত: ০৭:৩৮ এএম, ২৭ জুন ২০১৬

কুড়িগ্রামের ফুলবাড়িতে প্রায় ৪ মণ গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার ভোরে তাদের আটক করা হয়। পরে তাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে জেলহাজতে পাঠানো হয়েছে।

আটকরা হলেন-ফুলবাড়ি উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের করুষা ফেরুষা গ্রামের নরেশ চন্দ্রের ছেলে রণবীর (৩২), সোনাইগাজী গ্রামের মৃত কালাকান্দুরার ছেলে মুকুল মিয়া (৩৫) এবং রামপ্রসাদ গ্রামের আবুল কাশেমের ছেলে রেজাউল করিম (৩০)।

কুড়িগ্রাম সিনিয়র সার্কেল এএসপি মাসুদ আলম জানান, নিয়মিত মাদকবিরোধী অভিযানে সোমবার ভোরে ১৫৫ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে ফুলবাড়ি থানা পুলিশ।

ফুলবাড়ি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সেলিম মালিকের নেতৃত্বে পুলিশের একটি টিম এই মাদকবিরোধী অভিযান চালায়। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে আটক রেজাউলের বাড়ি থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়।

এসআই সেলিম মালিক ঘটনা নিশ্চিত করে জানান, আটকদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। যার নং ১৭। পরে আটকদের জেলহাজতে পাঠানো হয়েছে।

 নাজমুল হোসেন/এসএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।