নিম্নমানের কাজের প্রতিবাদে মানববন্ধন


প্রকাশিত: ০৭:৫০ এএম, ২৬ জুন ২০১৬

ঠাকুরগাঁও রহিমানপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের নির্মাণ কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহার করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার দুপুরে ঠাকুরগাঁও রহিমানপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সামনে স্থানীয় এলাকাবাসী এ কর্মসূচি পালন করে।

এ সময় বক্তব্য রাখেন- স্থানীয় এলাবাসীর পক্ষে সোলেয়মান আলী, নুরুল, শ্রী মহেশ, শ্রী বাঠু প্রমুখ।

বক্তারা বলেন, দেশের উন্নয়নের জন্য সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। কিন্তু কিছু অসাধু ঠিকাদারের জন্য দেশ আজ পিছিয়ে পড়ছে।

Thakurgaon-Humain

ঠিকাদারি প্রতিষ্ঠান রেডিয়ান ইঞ্জিনিয়ারিংয়ের সাব ঠিকাদার মনির হোসেন জানান, আমরা কাজ ভালো করছি। তবে স্থানীয় মানুষের কাছে কিছু ইট ক্রয় করায় তারা খারাপ ইট দিয়েছে। এছাড়াও কাজ করার সময় বৃষ্টি হওয়ার কারণে কাজের একটু সমস্যা হয়েছে।

এ বিষয়ে ঠাকুরগাঁও স্বাস্থ্য প্রকৌশলী অধিদফতরের সহকারী প্রকৌশলী এরশাদুল হক জানান, জনবল সংকটের কারণে কাজ নিয়মিত পরিদর্শন করা যাচ্ছে না। তবে আমরা ঠিকাদারকে বলেছি কাজের সমস্যা হলে পুনরায় কাজ করতে হবে।

রবিউল এহসান রিপন/এসএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।