জঙ্গিদের ক্লোন হচ্ছে আ.লীগ : রিজভী


প্রকাশিত: ০৩:১৩ পিএম, ২৫ জুন ২০১৬

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, জঙ্গিদের ক্লোন হচ্ছে আওয়ামী লীগ। জঙ্গিরা কুপিয়ে মানুষ হত্যা করে। রাতের অন্ধকারে মানুষের সহায় সম্বল লুট করে নেয়। আওয়ামী লীগও একই কাজ করে। হত্যা আর রক্তপাত হচ্ছে আওয়ামী লীগের সংস্কৃতি। কারণ তারা গণতন্ত্র বোঝে না।  

শনিবার সন্ধ্যায় নরসিংদী জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

Narsingdi-BNP

রিজভী বলেন, পার্লামেন্টে এলাকার মানুষের অভাব-অভিযোগ ওঠার কথা। কিন্তু সেখানে এখন সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সংসদ এখন বিচিত্রা অনুষ্ঠানের স্থানে পরিণত হয়েছে। উত্তপ্ত বাক্যবিনিময়ের মধ্য দিয়ে যেখানে সাধারণ মানুষের অধিকার আদায়ের কথা হবে। সেখানে আওয়ামী লীগ নেতারা খোশ গল্প করে সময় কাটান।

বিএনপির যুগ্ম-মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের সভাপতিত্বে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, নির্বাহী কেন্দ্রীয় কমিটির সদস্য লে. কর্নেল (অব.) জয়নাল আবেদিন প্রমুখ।

সঞ্জিত সাহা/এআরএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।