কক্সবাজারে ছোট ভাইদের হামলায় বড় ভাই খুন


প্রকাশিত: ০৩:৪১ পিএম, ২৩ জুন ২০১৬

কক্সবাজার সদরের খরুলিয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট দু`ভাইয়ের হামলায় খুন হয়েছেন বড় ভাই। বৃহস্পতিবার ইফতারের সময় দরগাহ পাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতের নাম ছালামত উল্লাহ (৪৮)। তিনি স্থানীয় মৃত আনু মিয়ার ছেলে ও ৪ সন্তানের জনক।

পুলিশ  ও স্থানীয় সূত্র জানায়, খরুলিয়া দরগাহপাড়ার মৃত আনু মিয়ার সন্তানদের মাঝে জমি ভাগাভাগি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যার আগে থেকে ছালামত উল্লাহর সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান অপর দু`ভাই আমান উল্লাহ ও বেলাল উদ্দিন। এতে যোগদেন ভাইদের স্ত্রীরাও। বাকবিতণ্ডা ইফতারের সময় সংঘর্ষে রূপ নেয়। ছোট দু`ভাই ও স্ত্রীরা খন্তি ও দা নিয়ে ছালামতকে আঘাত করে। প্রতিহত  করতে গিয়ে ধস্তাধস্তিতে ছালামত ঢলে পড়েন। তাকে উদ্ধার করে সাড়ে ৮ টার দিকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে হামলাকারি দু`ভাই পলাতক রয়েছে।

কক্সবাজার সদর থানা পুলিশের ওসি  আসলাম হোসেন তথ্যের সত্যতা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঝিলংজা ইউপি চেয়ারম্যান টিপু সোলতান বলেন, ঘটনাটি সত্যি বেদনাময়। এ ঘটনায় পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমেছে।

সায়ীদ আলমগীর/এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।