ঠাকুরগাঁওয়ে বিএনপি নেতাকে জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ


প্রকাশিত: ০৮:২৬ এএম, ২২ জুন ২০১৬

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের বিএনপির চেয়ারম্যান প্রার্থী মোস্তফা কামালকে জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার আমলী আদালত ক-এর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শুকান্ত সাহা এ নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলার ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের মন্ডলাদাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে প্রিসাইডিং অফিসার হিসেবে হাসান তারেক শান্তিপূর্ণভাবে ভোট শেষ করে। তবে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অস্ত্রের মুখে ভোটকেন্দ্র অবরুদ্ধ করে ফাঁকা রেজাল্ট সিটে স্বাক্ষর করে নেয় এবং রাত সাড়ে ১১টা পর্যন্ত ভোটকেন্দ্রে আটক করে রাখে।

এরপর পুলিশ যৌথ বাহিনীর সহযোগিতায় ভোটকেন্দ্রের কর্মকর্তাদের উদ্ধার করে উপজেলায় নিয়ে আসে। এ ঘটনার পর ১২ মে প্রিসাইডিং অফিসার বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েক হাজার লোককে আসামি করে রুহিয়া থানা একটি মামলা দায়ের করেন।

এদিকে, গত ১৯ জুন পুলিশ চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামালকে থানায় ডেকে নিয়ে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠায়। বুধবার পুলিশ আদালতে রিমান্ড আবেদন করলে আদালত শুনানি শেষে জেল গেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন।

রবিউল এহসান রিপন/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।