নওগাঁয় সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত


প্রকাশিত: ০৬:৩৯ এএম, ২২ জুন ২০১৬

নওগাঁর সাপাহারে বাস-চার্জার ভ্যান সংঘর্ষে নাজির উদ্দীন (৭০) নামে এক অবসরপ্রাপ্ত শিক্ষক মারা গেছেন। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

বুধবার সকাল ১০টার দিকে উপজেলার নিশ্চিন্তপুর সড়কের তাজপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

সাপাহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, জেলার পোরশা উপজেলার নিতপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী (নওগাঁ জ-০৪-০০০৬) একটি বাস সাপাহার যাচ্ছিল। অপরদিকে চার্জার ভ্যানটি যাত্রী নিয়ে নিশ্চিন্তপুর তেলাপাড়া (তাজপুর) মোড়ে আসছিল। চার্জার ভ্যানটি মোড়ের প্রধান সড়কে উঠার সময় বাস চাপা দেয়। এতে চার্জার ভ্যানের যাত্রী শিক্ষক নাজির উদ্দীন, আব্দুল মজিদ এবং ভ্যানচালক মফিজ উদ্দীনসহ তিনজন গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শিক্ষক নাজির উদ্দীনকে মৃত ঘোষণা করেন। ভ্যানচালক মফিজ উদ্দীনের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় এবং আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আব্বাস আলী/এসএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।