গায়ে আগুন দিয়ে মাদকসেবীর আত্মহনন


প্রকাশিত: ১১:৪৫ এএম, ০৩ জানুয়ারি ২০১৫

নেশার টাকা জোগাড় করতে না পেরে নিজের গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যা করেছেন লাল মিয়া ওরফে লালু (৩২) নামে এক মাদকসেবী।

শুক্রবার রাতে শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের পশ্চিম কুমড়ি গ্রামে এ ঘটনা ঘটে। আত্মঘাতি লাল মিয়া ওরফে লালু (৩২) ওই গ্রামের রহিম উদ্দিনের ছেলে। শনিবার দুপুরে শেরপুর জেলা হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার পশ্চিম কুমড়ি গ্রামের পেশায় রিক্সাচালক লাল মিয়া শুক্রবার রাত ৮টার দিকে তার বাড়ির পাশে বাশঝাঁড়ে গিয়ে কেরোসিন ঢেলে শরীরে আগুন ধরিয়ে দেয়। শরীর দগ্ধ হলে সে চিৎকার শুরু করে। এ সময় প্রতিবেশি ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই সে মারা যায়। পরে সদর থানায় খবর দিলে পুলিশ লাশ থানায় নিয়ে যায়।

নিহতের স্ত্রী হালিমা খাতুন জানান, তার স্বামী মানসিক ভারসাম্যহীন ছিলেন। ইতোপূর্বে তিনি বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছেন।

প্রতিবেশিরা জানান, লাল মিয়ারা খুবই দরিদ্র। রিক্সাচালিয়ে সংসার চালালেও দারিদ্রতার কারণে হিমশিম খেতো। তার ওপর সে মদ-গাঁজার নেশা করতো। কিছুটা মানসিক ভারসাম্যহীনতাও ছিলো।
    
শেরপুর সদর থানা পুলিশের ওসি (তদন্ত) মো. মাহফুজুর রহমান বলেন, প্রাথমিক তদন্তে লালু মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে। ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। এ ঘটনায় নিহতের স্ত্রীর আবেদনের প্রেক্ষিতে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।