কুড়িগ্রামে ট্রাকের ধাক্কায় শিশুর মৃত্যু


প্রকাশিত: ১০:৪৪ এএম, ১১ জুন ২০১৬

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ট্রাকের ধাক্কায় হৃদয় বাবু (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন তার বাবা মাজম আলী (৪৫)। শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

আহত মাজম আলীকে প্রথমে ভুরুঙ্গামারী হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ভুরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, শনিবার সকালে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের আইকুমারী ভাতী গ্রামের ভ্যানচালক মাজম আলী তার ছেলে হৃদয় বাবুকে ভ্যানে করে পার্শ্ববর্তী বাজারে যাচ্ছিলেন। এ সময় শহীদ লে. সামাদ টেকনিকেলের কলেজ মোড়ে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ড-১৪৫৫৬০) ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই শিশু হৃদয় বাবুর মৃত্যু হয়। গুরুতর আহত হন মাজম আলী। ঘাতক ট্রাকটি পুলিশ আটক করতে সক্ষম হলেও চালক পালিয়ে যায়। নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নাজমুল হোসেন/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।