রাজশাহীতে জেএমবি সদস্যসহ আটক ১৫০


প্রকাশিত: ০৭:০১ এএম, ১১ জুন ২০১৬

রাজশাহীতে পুলিশের বিশেষ অভিযানে ১৩ জেএমবি সদস্যসহ ১৫০ জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে জেলার ৯ থানায় জেলা পুলিশের অভিযানে আটক করা হয়েছে ১০১ জনকে। আর মহানগরীর ৪ থানা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ও ডিবি পুলিশ আটক করেছে ৪৯ জনকে।
 
শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত চলমান পুলিশের এ বিশেষ অভিযানে তাদের আটক করা হয়।
 
এ ব্যাপারে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও রাজপাড়া জোনের সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, রাজশাহী মহানগরীতে পুলিশ ও ডিবি পুলিশ ৪৯ জনকে আটক করেছে। এদের মধ্যে একজন শিবিরের ক্যাডার রয়েছে।

এছাড়া এদের মধ্যে আলাল (৩৫) নামে অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিও রয়েছে। বাকিরা বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি এবং মাদকসেবী। শনিবার দুপুর ১২টার দিকে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এদিকে, রাজশাহীর পুলিশ সুপার নিশারুল আরিফ জানান, জেলার ৯ থানায় মোট ১০১ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে ১৩ জন জেএমবি সদস্য রয়েছে।

তিনি বলেন, পবা থানায় ১ জন, চারঘাট থানায় ১ জন, বাঘা থানায় ৪ জন, বাগমারা থানায় ৫ জন ও পুঠিয়া থানায় ২ জন জেএমবি সদস্য রয়েছে। আটককৃত জেএমবি সদস্যসহ বাকি আসামিদের দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শাহরিয়ার অনতু/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।