মাদারীপুরে গৃহবধূকে গলাকেটে হত্যার চেষ্টা


প্রকাশিত: ০৩:২১ পিএম, ০৯ জুন ২০১৬

পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ী এলাকায় রেভা বেগম (৩০) নামে এক গৃহবধূকে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সকালে আড়িয়াল খাঁ নদীর বাঁশগাড়ী লঞ্চঘাটের পশ্চিম পাড় থেকে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। আহত রেভা বেগম বাশঁগাড়ি এলাকার উলারচড় গ্রামের আকতার হাওলাদারের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় ওই গৃহবধূ ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে একাই বাড়ি থেকে বের হন। এরপর বৃহস্পতিবার সকালে বাঁশগাড়ি লঞ্চঘাটের আড়িয়াল খাঁ নদীর পাড়ে কচুরিপানার মধ্যে গলাকাটা অবস্থায় দেখে স্থানীয়রা।

পরে স্থানীয়রা খাসেরহাট পুলিশ ফাঁড়িতে খবর দেয়। পরে পুলিশ এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

খাসেরহাট পুলিশ ফাঁড়ির এসআই আব্দুর রশিদ জানান, বিকেল ৪টার দিকে গৃহবধূর শাশুড়ি জুলেখা বিবি (৫০) ও ননদের স্বামী ছরোয়ার হোসনকে (৩৫) আটক করা হয়েছে।

এ কে এম নাসিরুল হক/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।