উন্নয়নমূলক কাজে অনিয়ম মানা হবে না : বাণিজ্যমন্ত্রী


প্রকাশিত: ১২:৩১ পিএম, ০৯ জুন ২০১৬
ফাইল ছবি

উন্নয়নমূলক কাজে কোনো ধরনের অনিয়ম মেনে নেয়া হবে না। সঠিক নিয়মে উন্নয়ন কাজের টেন্ডার হবে। একই সঙ্গে  দ্রুত কাজ শেষ করতে হবে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

বৃহস্পতিবার বিকেলে ভোলায় নদীভাঙন রোধে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা ও ঠিকাদারদের সঙ্গে বৈঠক ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

বাণিজ্যমন্ত্রী বলেন, ভোলার ইলিশা ফেরিঘাট এলাকায় নদী ভাঙন রোধে জরুরিভাবে বরাদ্দকৃত ১৪ কোটি টাকার কাজ দ্রুত শেষ করার জন্য পাউবো কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে। ওই কাজে ঢিলেমি করায় তিনি ঠিকাদার সতর্ক করে দেন। এছাড়া উন্নয়ন কাজে টেন্ডারবাজিকে প্রশ্রয় দেয়া হবে না বলে হুঁশিয়ারি দেন।

মন্ত্রীর সঙ্গে ছিলেন- জেলা আওয়ামী লীগের সম্পাদক আব্দুল মমিন টুলু, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী বাবুল আখতার, উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন ও বশির আহাম্মদ।

অমিতাভ অপু/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।