মসজিদে দেয়া ফ্যান খুলে নিলেন পরাজিত প্রার্থী


প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ০৮ জুন ২০১৬

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে হেরে গিয়ে মসজিদে দান করা ফ্যান খুলে নিয়ে গেলেন হাসান আলী নামে পরাজিত এক মেম্বার প্রার্থী। ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁও সদর উপজেলার সালান্দর ইউনিয়নের ডাংগাপারা গ্রামে। তিনি ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ছিলেন।

স্থানীয় লোকজন জানান, ডাংগাপারা গ্রামের একটি মসজিদে মেম্বার প্রার্থী (তালা প্রতীক) হাসান আলী ফ্যান কিনে দেন। নির্বাচনে পরাজিত হবার কিছুদিন পর তিনি সেই ফ্যান খুলে নেন।

ডাংগাপারা গ্রামের বাসিন্দা মকলেসুর জানান, নির্বাচনী প্রচারণার সময় গ্রামে গ্রামে ঘরোয়া বৈঠকে এলাকার মসজিদটিতে কোনো ফ্যান না থাকায় তিনি ওইখানে ফ্যান কিনে দেন। শর্ত দিয়েছিলেন নির্বাচনে তালা প্রতীকে তাকে ভোট দিতে হবে। তবে নির্বাচনে তিনি পরাজিত হন। ওই গ্রামে ভোট না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে কিছুদিন পর মসজিদ থেকে ফ্যান খুলে নেন তিনি।

এ বিষয়ে মেম্বার প্রার্থী হাসান আলী বলেন, নির্বাচনের আগেই আমি ফ্যান কিনে দিলাম যেন গ্রামবাসী শান্তিতে নামাজ পড়তে পারে। অথচ গ্রামবাসী আমাকে ভোট দেয়নি। তাই আমি ফ্যানগুলো ফেরত নিয়েছি।

রবিউল এহ্সান রিপন/এমএএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।