বীরগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে নিহত ৫


প্রকাশিত: ০৪:২৫ এএম, ৩০ ডিসেম্বর ২০১৪

দিনাজপুরের বীরগঞ্জে সড়ক দূর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। এদের মধ্যে ২ জন মহিলা ও ৩ জন পুরুষ। এসময় কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। আহতদেরকে বীরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে একজনের নাম কুরবান আলী (৪৫)। তার বাড়ী নীলফামারী জেলার ডিমলা উপজেলায়। অন্যান্যদের পরিচয় পাওয়া যায়নি।

মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার সময় বীরগঞ্জের ৬ নং নিজপাড়া ইউনিয়নের প্রেম বাজার নামক স্থানে সোহাগ পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস উল্টে গিয়ে এই দূর্ঘটনা ঘটে।

জানা যায়, পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থেকে যাত্রী নিয়ে সোহাগ পরিবহন দিনাজপুর আসছিল। পথে ঘন কুয়াশার কারণে বীরগঞ্জ উপজেলার প্রেম বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে  উল্টে পড়ে যায়। এতে ঘটনা স্থলেই ২ জন মারা যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বীরগঞ্জ হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো ৩ জন মারা যায়।

বীরগঞ্জ হাসপাতালের আবাসীক মেডিকেল অফিসার ডা.মাহামুদুল হাসান পলাশ হাসপাতালে দু‘জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম শওকত হোসেন বাস উল্টে ৫ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।