লক্ষ্মীপুরে ইতালি প্রবাসী অপহরণ


প্রকাশিত: ০৮:৪৪ এএম, ২৯ ডিসেম্বর ২০১৪

৬০ লক্ষ টাকা মুক্তিপণের দাবিতে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া গ্রাম থেকে আব্দুল বাতেন নামে এক ইতালি প্রবাসীকে অপহরণ করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

রোববার রাত ৯টার দিকে তাকে অপহরণ করা হয়। সোমবার দুপুর ১টা পর্যন্ত অপহরণের ১৬ ঘণ্টা পেরিয়ে গেলেও মুক্তিপণের টাকা না পাওয়ায় অপহৃত বাতেন মুক্তি পায়নি।

বাতেন দেওপাড়া গ্রামের মৃত আব্দুর রবের ছেলে এবং সে ইতালি প্রবাসী।

বাতেনের স্ত্রী ফাতেমা আক্তার ও বড় ভাবী পাখি বেগম জানান, বাতেন সম্প্রতি ইতালি থেকে ছুটিতে বাড়ি আসেন। রোববার রাত ৯টার দিকে নিজ বাড়ির সামনে তাকে তুলে নিয়ে যায় অপহরণকারীরা। এরপর অপহৃতার মোবাইল থেকে তার পরিবারের কাছে ফোন করে ৬০ লক্ষ টাকা দাবি করা হয়। এছাড়া ঘটনাটি পুলিশকে জানালে তাকে হত্যা করা হবে বলেও হুমকি দেয় দুর্বৃত্তরা।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে চন্দ্রগঞ্জ থানা পুলিশের ওসি হুমায়ুন কবির জানান, তিনি বিষয়টি শুনেছেন। তবে এখন পর্যন্ত অপহৃতার পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।