মীর কাসেমের সঙ্গে স্বজনদের সাক্ষাৎ


প্রকাশিত: ১১:৩৩ এএম, ২৮ মে ২০১৬
ফাইল ছবি

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ বন্দী ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মীর কাসেম আলীর সঙ্গে দেখা করেছেন তার স্ত্রী ও পরিবারের স্বজনরা। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে তারা তার সঙ্গে সাক্ষাৎ করেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার মো. নাশির আহমেদ জানান, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে মীর কাসেম আলীর স্ত্রী খন্দকার আয়শা খাতুন, ছেলে মীর আহমেদ বিন কাসেম, মেয়ে তাহেরা তাসমিন ও সুমাইয়া রাবেয়া এবং পুত্রবধূ সায়েদা তাহমিদা জামায়াতের ওই নেতার সঙ্গে দেখা করেছেন। কারাগারের একটি কক্ষে তারা প্রায় আধা ঘণ্টা কথা বলেন।

গ্রেফতারের পর ২০১২ সাল থেকে তিনি এ কারাগারে রয়েছেন। ২০১৪ সালের আগে তিনি হাজতবাসকালে ডিভিশনপ্রাপ্ত বন্দীর মর্যাদায় ছিলেন। পরে দণ্ডপ্রাপ্তির পর তাকে ফাঁসির কনডেম সেলে পাঠানো হয়।  

মীর কাসেম আলীর আইনজীবী অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ বলেন, গত ৮মার্চ আদালত মীর কাসেম আলীর ফাঁসির রায় বহালের আদেশ দেন। এখন পর্যন্ত ওই রায়ের কোনো প্রিন্টেড কপি আমরা হাতে পাইনি।

আমিনুর ইসলাম/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।