গোপালপুরে রাজমিস্ত্রী খুন


প্রকাশিত: ০৯:৪৫ এএম, ২৬ মে ২০১৬

টাঙ্গাইলের গোপালপুরে মো. আয়নাল হক (৩২) নামে এক রাজমিস্ত্রী খুন হয়েছেন।

নিহত রাজমিস্ত্রী উপজেলার মির্জাপুর ইউনিয়নের জোতআতাউল্লাহ দক্ষিণ পাড়া গ্রামের মো. দারোগ আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, গ্রামের চকের ভিতর দিয়ে যাওয়া রাস্তায় ভোরে একটি মরদেহ দেখতে পান দুই নারী। এসময় তাদের চিৎকারে স্থানীয়রা নিহতের মরদেহ শনাক্ত করে পুলিশে খবর দেয়।

নিহত আয়নালের স্ত্রী লিপি খাতুন জানান, মোবাইল টাওয়ার নির্মাণে রাজমিস্ত্রী হিসেবে দেশের বিভিন্ন এলাকায় তার স্বামী কাজ করত। গত সপ্তাহে চট্রগ্রাম থেকে সে বাড়িতে আসে। গতকাল রাত ৮টা দিকে আয়নাল পার্শ্ববর্তী দোকানে গেলে আর ফিরে আসেনি।

এ ব্যাপারে গোপালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল জলিল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গতকাল রাতে উপজেলার মির্জপুর ইউনিয়নের দক্ষিণ পাড়া গ্রামের একটি দোকানে বসে গভীর রাত পর্যন্ত নিহত আয়নাল হকসহ কয়েকজন জুয়া খেলেছেন বলে বিভিন্ন সূত্র জানিয়েছে।

এসময় নিহতের পরিচিত একজন ব্যক্তি তাকে ডেকে বাইরে নিয়ে যায়। পরে আজ সকালে গোপালপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) জমিরউদ্দীনসহ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আরিফ উর রহমান টগর/এফএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।