বাঘাইছড়িতে কম্পিউটার ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৭:২০ এএম, ২৬ মে ২০১৬

রাঙামাটি পার্বত্য জেলার সীমান্তবর্তী উপজেলা বাঘাইছড়িতে তোফাজ্জল হোসেন (৩৬) নামে এক কম্পিউটার ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা।

বৃহস্পতিবার ভোরে উপজেলার মারিশ্যা-দীঘিনালা সড়কের ১৩ মাইলের দুইটিলা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তোফাজ্জল হোসেন খাগড়াছড়ি জেলা শহরে ‘জননী কম্পিউটার’ নামে একটি দোকানের মালিক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, তোফাজ্জল হোসেন ভোরের দিকে নিজের মোরটসাইকেল নিয়ে বাঘাইছড়ি সদর থেকে খাগড়াছড়ি যাওয়ার পথে দুর্বৃত্তদের হামলার শিকার হন। সকালে এলাকার লোকজন তার মরদেহটি সড়কে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে পাঠায়। মরদেহের পাশ থেকে অক্ষত অবস্থায় তার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে বাঘাইছড়ি থানা পুলিশ।

নিহতের বড় ভাই মো. আবুল কালাম জানিয়েছেন, তার ভাই তোফাজ্জল হোসেনের খাগড়াছড়ি জেলা শহরে একটি কম্পিউটারের দোকান আছে। বুধবার বিকেলে ব্যবসায়ীক কাজে বাকি টাকা আদায়ে বাঘাইছড়িতে যান তোফাজ্জল হোসেন।

বৃহস্পতিবার ভোরের দিকে বাঘাইছড়ি থেকে খাগড়াছড়ি যাওয়ার পথে ১৩ মাইলে দুইটিলা নামক এলাকায় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর দুর্বৃত্তরা পালিয়ে যায়। তবে কী কারণে, কে বা কারা তার ভাইকে মেরে ফেলেছে তার কিছুই নিশ্চিত করতে পারেননি তিনি।

বাঘাইছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, রক্তাক্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন দিয়ে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন শনাক্ত করা গেছে।

তিনি আরো জানান, মামলা হলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার বিষয়টি জানা যাবে। তবে এ ঘটনায় এখনও লিখিত কোনো অভিযোগ বা মামলা হয়নি।

সুশীল প্রসাদ চাকমা/এফএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।