শ্রীফলতলী ইউনিয়নের নির্বাচন স্থগিত


প্রকাশিত: ০২:৪৮ পিএম, ২৫ মে ২০১৬

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী ইউনিয়ন পরিষদের নির্বাচন তিন মাসের জন্য স্থগিত করা হয়েছে। সীমানা সংক্রান্ত জটিলতার কারণে বুধবার উচ্চ আদালত ওই ইউনিয়নের নির্বাচন স্থগিত করেছেন। আগামী ৪ জুন ষষ্ঠ ধাপে ওই ইউনিয়নের পরিষদের নির্বাচনের তারিখ নির্ধারিত ছিল।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ষষ্ঠ ধাপে ঘোষিত তফসিল মোতাবেক প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন সংরক্ষিত মহিলা আসনে ১০ জন ও সাধারণ সদস্য পদে ৩২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করার কথা রয়েছে।

সীমানা নির্ধারণের জটিলতা দেখিয়ে ওই ইউনিয়নের নির্বাচন বন্ধের আবেদন জানিয়ে উচ্চ আদালতে রিট করেন স্থানীয় এক ব্যক্তি। ওই রিটের পরিপ্রেক্ষিতে উচ্চ আদালত শ্রীফলতলী ইউনিয়ন পরিষদের নির্বাচন তিন মাসের জন্য স্থগিতের নির্দেশ দেন।

কালিয়াকৈর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আমিনুর রহমান মিঞা বলেন, শ্রীফলতলী ইউনিয়নের নির্বাচন উচ্চ আদালতের নির্দেশে আগামী তিন মাসের জন্য স্থগিত করেছেন নির্বাচন কমিশন। বুধবার বিকেলে এ সংক্রান্ত একটি আদেশ পাওয়া গেছে।
                    
আমিনুল ইসলাম/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।