নাগরপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৩:০২ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২২

 

টাঙ্গাইলের নাগরপুরে লালবানু (৫৮) নামের এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (১২ ফেব্রুয়ারি) সকালে অজ্ঞাতনামা ঘাতক নিজ বাড়িতে তাকে পিটিয়ে হত্যা করে রান্না ঘরের সামনে ফেলে পালিয়ে যায়। উপজেলা সদরের দুয়াজানী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লালবানু ওই গ্রামের মো. বাবুল মিয়ার স্ত্রী।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও পরিবার জানায়, উপজেলার সদর ইউনিয়নের দুয়াজানি গ্রামের মৃত আব্দুল মিয়া তিন ছেলে রেখে প্রায় ১২ বছর আগে মারা যান। স্বামীর মৃত্যুর দুই বছর পর স্ত্রী লালবানু বঙ্গবটিয়া গ্রামের তিন সন্তানের জনক মো. বাবুল মিয়াকে দ্বিতীয় বিয়ে করেন। সকালে বাবুল মিয়া জমিতে কীটনাশক দিতে যান। তখন লালবানু খাবার তৈরির জন্য রান্না ঘরে ছিলেন। এ সময় লাঠি দিয়ে কে বা কারা তাকে পিটিয়ে হত্যা করে ফেলে যায়।

নিহত লালবানুর স্বামী বাবুল মিয়া বলেন, সকালে জমিতে সার দিতে যাই। আনুমানিক ৮টার দিকে হত্যাকাণ্ডের খবর পাই। বাড়ি এসে রান্না ঘরের সামনে স্ত্রীর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখি।

ওসি সরকার আব্দুল্লাহ আল মামুন জানান, ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ওই পরিবারের ছেলে ও ছেলের বৌসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আরিফ উর রহমান টগর/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।