ছাত্র আন্দোলন

হামলাকারীদের চিহ্নিত করতে শাবিপ্রবিতে ‘তথ্যানুসন্ধান’ কমিটি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:৫৯ এএম, ২৬ অক্টোবর ২০২৪

গত ১৫ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বেআইনি ও সহিংসভাবে সাধারণ শিক্ষার্থীদের ওপর যারা হামলা করেছেন তাদেরকে চিহ্নিত করে প্রশাসনিক ব্যবস্থার আওতায় নিয়ে আসতে ৭ সদস্যবিশিষ্ট একটি ‘তথ্যানুসন্ধান’ কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) সৈয়দ ছলিম মোহাম্মদ আব্দুল কাদির স্বাক্ষারিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

তথ্যানুসন্ধান এই কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. এছাক মিয়াকে আহ্বায়ক করা হয়েছে। কমিটিকে দ্রুত সময়ের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- শাহপরাণ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. ইফতেখার আহমদ, সৈয়দ মুজতবা আলী হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জামাল উদ্দিন, সহকারী প্রক্টর অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম, অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মাসুদ আলম ও নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মনজুর উল হায়দার।

নাঈম আহমদ শুভ/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।