ছাত্রলীগকে নিষিদ্ধ করায় ঢাবিতে আনন্দ মিছিল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ঢাকা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১০:০০ পিএম, ২৩ অক্টোবর ২০২৪

অন্তর্বর্তী সরকার কর্তৃক ছাত্রলীগকে নিষিদ্ধ করায় আনন্দ মিছিল করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীরা।

বুধবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপাচার্যের বাসভবনের সামনে থেকে মিছিল নিয়ে রাজু ভাস্কর্যে যান শিক্ষার্থীরা। এর আগে ৯টার দিকে ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে তারা উপাচার্যের বাসভবনের সামনে অবস্থান নেন। বিভিন্ন হল থেকে মিছিল নিয়ে ভিসি চত্বরে আসেন তারা।

আনন্দ মিছিলে শিক্ষার্থীরা ‘এই মুহূর্তে খবর এলো—ছাত্রলীগ নিষিদ্ধ হলো’, ‘ছাত্রলীগ গর্তে—শেখ হাসিনা ভারতে’- ইত্যাদি স্লোগান দেন।

আরও পড়ুন

মিছিলটি রাজু ভাস্কর্যে গিয়ে সমাবেশে মিলিত হয়। শিক্ষার্থীরা বলেন, ছাত্রলীগ একটি জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন। আজ তারা মুখে কালে কাপড় বেঁধে ভোর রাতে ক্যাম্পাসে মিছিল করেছে। হঠাৎ করে তাদের এই উত্থান আমাদের সাধারণ শিক্ষার্থীদের জন্য হুমকি। তাই আমরা দাবি জানিয়েছিলাম যেন, আজ রাতের মধ্যেই ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগকে নিষিদ্ধ করা হয়। ইতোমধ্যেই আমরা খবর পেয়েছি যে, অন্তর্বর্তী সরকার তাদের নিষিদ্ধ করেছে। আমরা দেশবাসীকে অভিনন্দন জানাচ্ছি।

এমএইচএ/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।