রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে জাবিতে মশাল মিছিল

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:২৪ এএম, ২২ অক্টোবর ২০২৪

রাষ্ট্রপতি শাহাবুদ্দিন চুপ্পুর পদত্যাগ দাবি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসী হামলার প্রতিবাদে মশাল মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থীরা।

সোমবার (২১ অক্টোবর) রাত সাড়ে ৮টায় গণঅভ্যুত্থান রক্ষা আন্দোলন-এর ব্যানারে এ কর্মসূচি পালন করেন তারা। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশ থেকে এ মিছিল শুরু হয়ে বঙ্গবন্ধু হল সংলগ্ন সড়ক ঘুরে এসে বটতলা এলাকায় শেষ হয়। মিছিল শেষে সেখানে একটি সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

সংক্ষিপ্ত সমাবেশে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের ৫১ ব্যাচের শিক্ষার্থী সোহাগী সামিহা বলেন, একদিকে সারা বাংলাদেশজুড়ে ছাত্রলীগ এখনো সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে বোঝাতে চাচ্ছে যে তারা এখনো দমে যায়নি। অন্যদিকে শাহাবুদ্দিন চু্প্পুর বক্তব্য আমাদের কাছে সন্দেহের জায়গা তৈরি করছে। তারা যতই ষড়যন্ত্র করুক, শেখ হাসিনার পক্ষে যতই সাপাই গাক, বাংলাদেশের জনতা কোনোভাবেই আর ছাত্রলীগ এবং আওয়ামী লীগকে গ্রহণ করবে না।

সৈকত ইসলাম/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।