খাবারের মান দেখতে হলের ডাইনিংয়ে ইবি উপাচার্য

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৭:৪২ পিএম, ১৭ অক্টোবর ২০২৪

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবাসিক হলের ডাইনিং পরিদর্শন করেছেন উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ। এসময় হলের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন তিনি।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ডাইনিং ও লাইব্রেরি পরিদর্শন করেন উপাচার্য। এসময় থিওলজি অ্যান্ড ইসলামিক স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. আ ব ম সিদ্দিকুর রহমান আশ্রাফী ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ইবির সমন্বয়ক এস এম সুইটসহ অন্য শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

খাবারের মান দেখতে হলের ডাইনিংয়ে ইবি উপাচার্য

শেখ রাসেল হলের আবাসিক শিক্ষার্থী অর্ণব হাসান বলেন, ‘আমাদের খুব ভালো লাগছে যে, উপাচার্য আমাদের হল পরিদর্শনে এসেছেন। আমাদের দীর্ঘদিন ধরেই অনেক দাবি-দাওয়া ছিল। হল প্রভোস্ট না থাকায় সেই দাবিগুলো আমরা যথাযথ কর্তৃপক্ষের কাছে পৌঁছাতে পারিনি। আমরা উপাচার্যের মাধ্যমে হলের উন্নয়নের প্রত্যাশা করছি।’

পরিদর্শনকালে হলের উন্নয়নে শিক্ষার্থীদের বিভিন্ন দাবির পরিপ্রেক্ষিতে সার্বিক পরিবর্তনের আশ্বাস দেন উপাচার্য অধ্যাপক নকীব মোহাম্মদ নসরুল্লাহ।

খাবারের মান দেখতে হলের ডাইনিংয়ে ইবি উপাচার্য

তিনি বলেন, ‘শিক্ষার্থীরা যে দাবি জানিয়েছে আমরা দ্রুত এসব দাবি পূরণের জন্য কাজ করবো। এই দাবি-দাওয়া যদি কয়েকদিনের মধ্যে পূরণ না হয়, তাহলে পুনরায় শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করবো।’

মুনজুরুল ইসলাম/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।