বেরোবি শিক্ষার্থীদের হুঁশিয়ারি

সারজিস-হাসনাতকে অবাঞ্ছিত ঘোষণায় জাতীয় পার্টিকে ক্ষমা চাইতে হবে

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৭:১১ পিএম, ১৫ অক্টোবর ২০২৪

জাতীয় পার্টির (জাপা) সাবেক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলম ও হাসনাত আব্দুল্লাহকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণা করার প্রতিবাদে মানববন্ধন করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেল সাড়ে ৫টায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ কর্মসূচি পালন করা হয়। এতে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশ নেন।

মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী রহমত আলী বলেন, ‘আমরা আজকের এ মানববন্ধন থেকে কঠোর হুঁশিয়ারি দিয়ে বলতে চাই, জাতীয় পার্টিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও জাতির কাছে প্রত্যক্ষভাবে ক্ষমা চাইতে হবে। তাদের দেওয়া বক্তব্য প্রত্যাহার করতে হবে।’

অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের শিক্ষার্থী রুমন বকশি বলেন, ‘গণঅভ্যুত্থানে রক্তের বিনিময়ে আমরা দেশ স্বাধীন করেছি। আবু সাঈদের সহযোদ্ধারা বেঁচে থাকতে কোনো দালাল ও ফ্যাসিস্টদের দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে দেবো না। জাতীয় পার্টির নেতার দেওয়া বক্তব্য প্রত্যাহার করে অনতিবিলম্বে ক্ষমা চাইতে হবে।’

এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।