রাবি প্রেসক্লাবের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১০:৪৯ এএম, ০৫ অক্টোবর ২০২৪

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠিত হয়েছে। এতে সংগঠনটির সাবেক কোষাধ্যক্ষ মো. মাহাবুব আলম খানকে আহ্বায়ক, সাবেক সভাপতি এম বোখারী আজাদ জনিকে যুগ্ম আহ্বায়ক ও বর্তমান সভাপতি জুবায়ের জামিলকে সদস্য সচিব করা হয়েছে।

শুক্রবার (৪ অক্টোবর) ঢাকার রমনা চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যদের মিলনমেলায় এ কমিটি গঠন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি রেহান উদ্দিন রাজু, সাবেক সভাপতি ও দৈনিক আমার দেশ পত্রিকার নিউজ এডিটর জাহেদ চৌধুরী, প্রতিষ্ঠাকালীন সহ-সাধারণ সম্পাদক বাপী মজুমদার, প্রতিষ্ঠাকালীন সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক চমন আফরোজ রোজী, সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ও সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল হুমায়ুন কবির বুলবুল, সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুল আলম দুলাল, সাবেক সভাপতি শফিকুল কাদির চৌধুরী, উত্তম কুমার দাস, মো. আব্দুর রাজ্জাক, কামরুজ্জামান কোরবান, সরদার এম আনিছুর রহমান, রকিব উদ্দিনসহ সাবেক ও বর্তমান দায়িত্বশীলবৃন্দ।

মনির হোসেন মাহিন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।