বাকৃবিতে দুর্গাপূজার ছুটি ৫ দিন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০১:০৩ পিএম, ০২ অক্টোবর ২০২৪

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে পাঁচদিনের ছুটিতে যাচ্ছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি)। ১০ অক্টোবর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অফিস ও ক্লাসসমূহ বন্ধ থাকবে।

বুধবার (২ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. মো. হেলাল উদ্দীন দুর্গাপূজার ছুটি সংক্রান্ত বিজ্ঞপ্তির বিষয়ে নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দুর্গাপূজা উপলক্ষে ১০ অক্টোবর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত এ বিশ্ববিদ্যালয়ের অফিস ও ক্লাসসমূহ বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, খামার ব্যবস্থাপনা শাখা, ডেয়রি ফার্ম, পোল্ট্রি ফার্ম, কৃষিতত্ত্ব খামার গবেষণাগার, উদ্যানতত্ত্ব খামার, স্থল পরিকল্পনা শাখা, ফিশফার্ম, কৃত্রিম প্রজনন কেন্দ্র, গ্যারেজ অ্যান্ড ওয়ার্কশপ, ভেটেরিনারি টিচিং হাসপাতাল, ওয়েদার ইয়ার্ড, যন্ত্র সংরক্ষণ শাখা (পিএবিএক্স), হেলথ কেয়ার সেন্টার, স্বাস্থ্য প্রতিষেধক শাখা এবং আইসিটি সেলের কাজ ন্যূনতম সংখ্যক কর্মচারীর সাহায্যে চালু থাকবে। তবে নিরাপত্তা শাখার কাজ যথারীতি চালু থাকবে।

আসিফ ইকবাল/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।