চবির নতুন প্রক্টর ড. তানভীর মোহাম্মদ হায়দার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) নতুন প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. তানভীর মোহাম্মদ হায়দার আরিফ। তিনি এক বছরের জন্য এ পদে দায়িত্ব পালন করবেন।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে. এম. নুর আহমদ সই করা এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

এতে উল্লেখ করা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ফাইন্যান্স বিভাগের অধ্যাপক ড. তানভীর মোহাম্মদ হায়দার আরিফকে বিশ্ববিদ্যালয়ের নিয়ম মোতাবেক প্রদেয় ভাতা ও অন্যান্য সুবিধাদিসহ যোগদানের তারিখ থেকে এক বছরের জন্য প্রক্টর নিয়োগ করা হলো।

নবনিযুক্ত প্রক্টর অধ্যাপক ড.তানভীর মোহাম্মদ হায়দার আরিফ জাগো নিউজকে বলেন, আমার চেষ্টা থাকবে বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপট এবং ভিসির প্রচেষ্টাকে মিল রেখে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে অন্যান্য বিশ্ববিদ্যালয়ের সঙ্গে প্রতিযোগিতাপূর্ণ গড়ে তোলা। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের পূর্বের ইমেজ ফিরিয়ে আনতে হবে। বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পরিবেশ ফিরিয়ে আনতে হবে।

আহমেদ জুনাইদ/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।