ইসলামী বিশ্ববিদ্যালয়

উপাচার্য নিয়োগের দাবিতে বিক্ষোভ, ফের সড়ক অবরোধ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৩:০৩ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২৪

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য নিয়োগের দাবিতে তৃতীয় দিনের মতো বিক্ষোভ অব্যাহত রয়েছে। রোববার (২২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ করে আন্দোলন করেছেন শিক্ষার্থীরা।

এর আগে ক্যাম্পাসের বটতলা থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ক্যাম্পাসে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রধান ফটকের সামনের কুষ্টিয়া-খুলনা মহাসড়কে আটকে অবস্থান নেয়। এসময় বিভিন্ন বিভাগের পাঁচ শতাধিক শিক্ষার্থী মহাসড়ক আটকে উপাচার্য নিয়োগের দাবিতে বিভিন্ন স্লোগান দেয়। দ্রুত উপাচার্য নিয়োগ না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দিয়ে বেলা সোয়া ১২টার দিকে রাস্তা ছাড়েন শিক্ষার্থীরা।

ইবি, বিশ্ববিদ্যালয়, বিক্ষোভ, অবরোধইসলামী বিশ্ববিদ্যালয়, উপাচার্য নিয়োগের দাবিতে বিক্ষোভ, ফের সড়ক অবরোধ

সমাবেশে শিক্ষার্থীরা বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ে এখনো কেন ভিসি নিয়োগ হচ্ছে না? যদি দ্রুত ভিসি নিয়োগ না দেওয়া হয় তাহলে আমরা আরও কঠোর হতে বাধ্য হবো। আমরা আমাদের ক্লাসে ফিরতে চাই, মাঠে নয়। অনতিবিলম্বে ইবিতে উপাচার্য নিয়োগের ব্যবস্থা করতে হবে। সৎ, দক্ষ, শিক্ষার্থীবান্ধব ও একাডেমিশিয়ান উপাচার্য চাই। কোনো দুর্নীতিবাজ যেন ইবির উপাচার্য না হয়। উপাচার্য নিয়োগ না দেওয়া পর্যন্ত আমরা মাঠ ছাড়বো না।

মুনজুরুল ইসলাম/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।