পিটিয়ে হত্যার ঘটনায় ৮ জনকে শনাক্ত ঢাবি প্রশাসনের

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ঢাকা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:২২ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলে ‘চোর’ সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত আটজনকে চিহ্নিত করে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন গঠিত তদন্ত কমিটি।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ফজলুল হক মুসলিম হলের ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসন অত্যন্ত দুঃখিত ও মর্মাহত। এ পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় প্রশাসন দ্রুততার সঙ্গে আইনগত ব্যবস্থা নেওয়ায় সচেষ্টা হয়েছে। ২৪ ঘণ্টার মধ্যে হল প্রশাসন কর্তৃক তদন্ত কমিটি গঠিত হয়েছে। এ কমিটি বৃহস্পতিবার রাত ১১টায় তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে।

এ ঘটনায় জড়িত আটজনকে শনাক্ত করেছে তদন্ত কমিটি। এরই মধ্যে অভিযুক্ত আটজনের মধ্যে ছয়জনকে প্রক্টরিয়াল টিমের সহায়তায় গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তাদের ব্যাপারে বিশ্ববিদ্যালয় দ্রুত প্রশাসনিক ব্যবস্থা নেবে। এ ধরনের ন্যক্কারজনক ঘটনার পুনরাবৃত্তি যাতে না হয় সে ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসন সচেষ্ট রয়েছে। প্রশাসন সবার সহযোগিতা কামনা করছে।’

এমএইচএ/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।