জবির প্রশাসনে নতুন মুখ, বড় রদবদল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৪ এএম, ২০ সেপ্টেম্বর ২০২৪

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কাঠামোতে উপাচার্যের দপ্তরে বড় রদবদল হয়েছে। রেজিস্ট্রার দপ্তর, প্রক্টর, উপাচার্য দপ্তরে নতুন নিয়োগ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. শেখ গিয়াস উদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ নিয়োগ দেওয়া হয়।

নতুন প্রক্টর হিসেবে ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ তাজাম্মুল হক, ছাত্রকল্যাণ পরিচালক হিসেবে ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. কে এ এম রিফাত হাসান ও প্রভোস্ট হিসেবে সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. সাবিনা শরমিনকে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনজনকেই পরবর্তী দুই বছরের জন্য এ দায়িত্ব দেওয়া হয়েছে। বিধি মোতাবেক তারা ভাতাদি পাবেন।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের ১২ জন কর্মকর্তার দায়িত্ব পরিবর্তন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্টার সৈয়দ ফারুক হোসেনকে উপাচার্য দপ্তর থেকে রেজিস্ট্রার দপ্তরে, মো. আল হেলাল উদ্দিনকে উপাচার্য দপ্তর থেকে গবেষণা সেলে, মোহাস্মদ মনসুর আলমকে পরিবহন পুল থেকে উপাচার্য দপ্তরে, মোহাম্মদ জামাল হোসেনকে গবেষণা দপ্তর থেকে উপাচার্য দপ্তরে, অপূর্ব কুমার সাহাকে রেজিস্ট্রার দপ্তর থেকে পরিবহন পুলে, মোহাম্মদ ইমরান হোসেনকে উপাচার্য দপ্তর থেকে হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগে, মোহাম্মদ আনোয়ার হোছাইনকে রেজিস্ট্রার দপ্তর থেকে উপাচার্য দপ্তরে( পিএস টু ভিসি) বদলি করা হয়েছে।

এছাড়া সহকারী রেজিস্ট্রার মো. এনামুল হককে সমাজ বিজ্ঞান বিভাগ থেকে কলা অনুষদের ডিন কার্যালয়ে, এস এম এনামুল হককে ডিন কার্যালয় থেকে রেজিস্ট্রারের ব্যক্তিগত শাখায়, মো. ময়নাল হককে হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ থেকে ভাস্কর্য বিভাগে, রোকসানা আফরোজ রিয়াকে রেজিস্ট্রার দপ্তর থেকে দর্শন বিভাগে, সেকশন অফিসার (গ্রেড-১) ইসরাত জাহানকে রেজিস্ট্রার দপ্তর থেকে সমাজবিজ্ঞান বিভাগে বদলি করা হয়েছে।

আরএএস/এসএনআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।