ঢাবিতে পিটিয়ে হত্যা: তদন্তের সময় বাড়লো

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ঢাকা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৭:৫০ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২৪

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফজলুল হক মুসলিম হলে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় হল প্রশাসনের তদন্ত প্রতিবেদনের সময় আগামীকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে হল অফিসের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

প্রক্টর সাইফুদ্দিন আহমদ বলেন, হল প্রশাসনের আবেদনের ভিত্তিতে অধিকতর তদন্তের স্বার্থে সকাল পর্যন্ত তদন্তের সময় বৃদ্ধি করা হয়েছে।

তিনি বলেন, আমরা ভিডিও দেখে এ পর্যন্ত ৫ জনকে শনাক্ত করতে পেরেছি। আমরা আসলে কোনো কাজ অসমাপ্ত রাখতে পারি না। কাজটা ভালোভাবে করার জন্যই এটা করা হয়েছে।

এর আগে এ ঘটনা তদন্তের জন্য আবাসিক শিক্ষক অধ্যাপক ড. আলমগীর কবীরকে প্রধান করে সাত সদস্যের একটি কমিটি গঠন করে হল প্রশাসন। সন্ধ্যা ৬টার মধ্যে তাদের প্রতিবেদন জমা দেওয়ার কথা ছিল। কমিটির অন্য সদস্যরা হলেন- আবাসিক শিক্ষক অধ্যাপক ড. মোহাম্মদ শফিউল আলম খান, অধ্যাপক ড. শেখ জহির রায়হান, মো. মাহাবুব আলম, ড. আছিব আহমেদ, সহকারী আবাসিক শিক্ষক ড. এম এম তৌহিদুল ইসলাম এবং সহকারী প্রক্টর (বিজ্ঞান অনুষদ) এ. কে. এম. নূর আলম সিদ্দিকী।

এমএইচএ/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।