জাবির প্রথম বর্ষের ক্লাস শুরু ৩০ সেপ্টেম্বর

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:০০ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৪

৩০ সেপ্টেম্বর থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ক্লাস শুরু হবে। তাদের সার্বিক আবাসিক সুবিধা নিশ্চিতের সিদ্ধান্তও নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রোববার (১৫ সেপ্টেম্বর) নতুন প্রশাসনিক ভবনের কাউন্সিল কক্ষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল আহসানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রভোস্ট কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয় থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল আহসানে সভাপতিত্বে প্রভোস্ট কমিটির সভায় ৩০ সেপ্টেম্বর ক্লাস শুরুর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সভায় নবনির্মিত বীর প্রতীক তারামন বিবি ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম হলে শিক্ষার্থী উঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়। এ জন্য শিক্ষার্থীদের আবাসিক সুযোগ-সুবিধা নিশ্চিত করার সিদ্ধান্ত নেওয়া হয়। হলগুলোর প্রয়োজনীয় সংস্কার কার্যক্রম তদারক করার জন্য বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী এবং হল প্রভোস্টগণের সমন্বয়ে একটি কমিটি গঠন করা হয়েছে।

সৈকত ইসলাম/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।