ওষুধ-ত্রাণ সামগ্রী নিয়ে বন্যার্তদের পাশে রাবি ছাত্রদল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাবি
প্রকাশিত: ০৩:২৯ এএম, ২৭ আগস্ট ২০২৪

বন্যার্তদের সহযোগিতার জন্য দুই ট্রাক ত্রাণসহ মেডিকেল টিম পাঠিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রদলের নেতাকর্মীরা। সোমবার (২৬ আগস্ট) বিকেলে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবনের সামনে থেকে ছেড়ে যায় এ ত্রাণ সহায়তার দুইটি ট্রাক।

এ বিষয়ে জানতে চাইলে শাখা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহী বলেন, তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা নিজেদের জমানো টাকা বন্যার্তদের জন্য সহযোগিতা তহবিলে দিয়েছে। জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের থেকেও আমরা সহযোগিতা পেয়েছি তবে মাঠ পর্যায়ে কারো থেকে টাকা নেওয়া হয়নি। ত্রাণের পাশাপাশি স্বাস্থ্য ঝুঁকিতে থাকা মানুষদের জন্য আমরা মেডিকেল টিমও পাঠিয়েছি। আগামীতেও যেকোনো দুর্যোগে আমরা সদাপ্রস্তুত থাকব।

jagonews24

ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মিঠু বলেন, বন্যার্তদের সহযোগিতায় রাবি শাখা ছাত্রদলের প্রত্যেক নেতাকর্মী রাতদিন পরিশ্রম করে চলেছে। বাংলাদেশের মানুষ এমন ভয়াবহ বন্যা এর আগে কখনোই দেখেনি। এ অবস্থা থেকে সবাইকে উদ্ধার করা আমাদের মানবিক দায়িত্ব। আর ছাত্রদল মানবিক শিক্ষা নিয়েই কাজ করে যাচ্ছে। আমরা চাই এখন ঘরে বসে না থেকে সকলেই বন্যার্তদের পাশে দাঁড়ানো উচিত।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক ড মো. আব্দু্ল আলীম, সাধারণ সম্পাদক অধ্যাপক আমীরুল ইসলাম। এছাড়া বিভিন্ন বিভাগের শিক্ষকদের সাথে আরও উপস্থিত ছিলেন শাখা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

মনির হোসেন মাহিন/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।