বন্যাদুর্গতদের সহায়তায় শাবিপ্রবিতে গণত্রাণ সংগ্রহ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১১:০২ এএম, ২৪ আগস্ট ২০২৪

আকস্মিক বন্যায় দেশের উত্তর-পূর্বাঞ্চলের বিভিন্ন জেলাতে দুর্বিষহ জীবনযাপন করছে বহু মানুষ। বন্যাকবলিত এসব এলাকার মানুষের পাশে দাঁড়াতে গণত্রাণ কর্মসূচি হাতে নিয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীরা।

শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে (রুদ্র তোরণ) বুথ বসিয়ে ত্রাণ হিসেবে শুকনো খাবারের পাশাপাশি শিক্ষার্থীরা নগদ অর্থ, চিকিৎসা সামগ্রী ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট সংগ্রহ করেন।

বন্যাদুর্গতদের সহায়তায় শাবিপ্রবিতে গণত্রাণ সংগ্রহ

বৈষম্যেবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সমন্বয়ক ও শাবি শিক্ষার্থী ফয়সাল হোসেন বলেন, সিলেট বিভাগসহ দেশের বিভিন্ন জেলায় বন্যায়কবলিত মানুষের পাশে দাঁড়াতে আমরা এই কর্মসূচি হাতে নিয়েছি। এছাড়া বন্যার শঙ্কায় থাকা এলাকাগুলোতে আশ্রয়কেন্দ্র, গামবোট, লাইফ জ্যাকেট, ইঞ্জিন নৌকা এবং শুকনো খাবার দেওয়ার জন্য প্রস্তুত করা হচ্ছে। শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয় প্রশাসনের রেসকিউ টিমসহ সবাই মিলে কাজ করছেন তারা।

নাঈম আহমদ শুভ/এসএনআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।