রুয়েট ছাত্রলীগের কক্ষে মিললো দেশীয় অস্ত্র-মদের বোতল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাবি
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ১৯ আগস্ট ২০২৪
রুয়েট ছাত্রলীগের কক্ষে তল্লাশি চালিয়ে দেশীয় অস্ত্র ও মদের বোতল উদ্ধার করা হয়েছে

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শহীদ লে. সেলিম হলে ছাত্রলীগ নেতাকর্মীদের কক্ষে তল্লাশি চালিয়ে দেশীয় অস্ত্র ও মদের খালি বোতল উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৯ আগস্ট) দুপুর ১২টার দিকে হলের সাধারণ শিক্ষার্থী, হল প্রশাসন, পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন। আরও কয়েকটি হলে অভিযান চালানোর কথা জানিয়েছেন শিক্ষার্থীরা।

অভিযানে ছাত্রলীগ নেতাকর্মীদের প্রায় ২০টি কক্ষে তল্লাশি চালানো হয়। এসময় এসব কক্ষ থেকে একটি ছুরি, একটি খেলনা পিস্তল, তিনটি গাঁজার কৌটাসহ সেবন পাইপ, বেশকিছু রড ও দেশি মদের খালি বোতল, বিপুল পরিমাণ বোতলজাত ইউরিন জব্দ করা হয়।

রুয়েট ছাত্রলীগের কক্ষে মিললো দেশীয় অস্ত্র-মদের বোতল

বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী ইউশা বলেন, ‘ছাত্রলীগের যে কক্ষগুলো দখল করা ছিল, সেগুলোর তালা ভেঙে রড, দেশি মদের বোতল, লাঠি, নেশাজাত দ্রব্য পাওয়া গেছে। যেসব কক্ষে এগুলো পাওয়া যাচ্ছে সেগুলোতে থাকা শিক্ষার্থীদের হলে অবস্থান করতে দেওয়া হবে না। সেজন্য আমরা একটি তালিকাও করছি।’

এ বিষয় হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আবু বক্কর সিদ্দিক বলেন, ছাত্রদের দাবির পরিপ্রেক্ষিতে নিরাপত্তার স্বার্থে আমরা আইনশৃঙ্খলা বাহিনীকে হলে তল্লাশি করার জন্য আহ্বান করি। বেশ কয়েকটি কক্ষ তল্লাশি চালিয়ে কিছু রড, কয়েকটি ছুরি, মদের বোতল উদ্ধার করা হয়েছে।

মনির হোসেন মাহিন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।