পাবিপ্রবির ছাত্রলীগকর্মীকে ছুরিকাঘাত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক পাবিপ্রবি
প্রকাশিত: ০৫:৫৮ পিএম, ১৮ আগস্ট ২০২৪
হামলার শিকার জামিউল ইসলাম হিমেল

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ছাত্রলীগের এক কর্মীকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

রোববার (১৮ আগস্ট) বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে।

ওই ছাত্রলীগ কর্মীর নাম জামিউল ইসলাম হিমেল (২৪)। তিনি ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (আইসিই) বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। তিনি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক শেহজাদ হাসানের অনুসারী।

ভুক্তভোগী ও বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, বেলা ১১টার দিকে হল থেকে খাবার খেতে ক্যাম্পাস গেটে যান জামিউল ইসলাম। এসময় একজন এসে তাকে ফরিদা টাওয়ারের দিকে ডেকে নিয়ে যান। পরে আরও তিনজন সেখানে আসেন। এসময় তার হাত ও পায়ে ছুরিকাঘাত করেন তারা। পরে সহপাঠীরা এসে প্রথমে তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা দিয়ে চিকিৎসকরা তাকে পাবনা সদর হাসপাতালে রেফার করেন। পরে সহপাঠীরা জামিউলকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করান।

আহত জামিউল ইসলাম, ‘আমি ছাত্রলীগ করতাম ঠিক কিন্তু কারও সঙ্গে আমার দ্বন্দ্ব ছিল না। এরপরও কেন আমার ওপর হামলা হলো বুঝতে পারছি না।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মাসুদ রানা বলেন, একজন শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে বলে শুনেছি। পরে তাকে দেখতে যাই। লিখিত অভিযোগ দিলে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।