বেরোবি প্রক্টরসহ ছয়জনের পদত্যাগ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বেরোবি
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ০৭ আগস্ট ২০২৪

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টরসহ বিভিন্ন দপ্তরের পরিচালক ও প্রধানরা পদত্যাগ করেছেন। মঙ্গলবার (৬ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, পরিবহন পুলের পরিচালক, লাইব্রেরি পরিচালক, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট, বহিরাঙ্গণ বিভাগের পরিচালক এবং ছাত্র উপদেষ্টা ও পরামর্শ দপ্তরের পরিচালক পদত্যাগ করেছেন।

বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক বহিরাঙ্গণের পরিচালক সাব্বীর আহমেদ চৌধুরী জানান, বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন ঘটনার প্রেক্ষিতে সম্মিলিতভাবে এ সিদ্ধান্ত নিয়েছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিসেবে দায়িত্বে ছিলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শরিফুল ইসলাম, পরিবহন পুলের দায়িত্বে ছিলেন প্রফেসর কামরুজ্জামান, বঙ্গবন্ধু হলের পরিচালক বিজন মোহন চাকি, বহিরাঙ্গণ বিভাগের পরিচালক সাব্বীর আহমেদ চৌধুরী, ছাত্র উপদেষ্টা ও পরামর্শ দপ্তরের পরিচালক সৈয়দ আনোয়ারুল আজিম এবং লাইব্রেরি পরিচালক।

এ সম্পর্কে জানতে চাইলে লোক প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও সদ্য সাবেক বহিরাঙ্গণ পরিচালক সাব্বীর বলেন, বিশ্ববিদ্যালয়ের সব পরিস্থিতি সুন্দর ও নিয়মতান্ত্রিক হোক। বিশ্ববিদ্যালয়ের সব কর্মকাণ্ড সুষ্ঠুভাবে হবে। ক্লাসসহ সব কার্যক্রম দ্রুত শুরু হবে এ কামনা রইলো।

আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।