শেকৃবি শিক্ষার্থীরা হয়রানির শিকার হলে প্রক্টরকে জানানোর আহ্বান

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেকৃবি
প্রকাশিত: ০৪:২৪ এএম, ০৩ আগস্ট ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ঘিরে উদ্ভূত পরিস্থিতিতে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) কোনো নিরপরাধ শিক্ষার্থী হয়রানির শিকার হলে প্রক্টর অফিসের সঙ্গে যোগাযোগ করার আহ্বান জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শুক্রবার (২ আগস্ট) রাতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. হারুন-উর-রশিদের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাম্প্রতিক কোটা সংস্কারের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ঘিরে সহিংসতা ও আইনশৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন ব্যক্তি ও শিক্ষার্থীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সংবাদ শেকৃবি কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছে।

সেখানে আরও বলা হয়, উদ্ভূত পরিস্থিতিতে শেকৃবির কোনো নিরপরাধ শিক্ষার্থী হয়রানির শিকার হলে সংশ্লিষ্ট শিক্ষার্থীকে বা শিক্ষার্থীর অভিভাবকদের প্রক্টরিয়ার বডির সঙ্গে যোগাযোগ করার জন্য পরামর্শ দেওয়া যাচ্ছে। নিরপরাধ শিক্ষার্থীদের হয়রানি বন্ধে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সম্ভাব্য সব সহযোগিতা দেবে।

বিজ্ঞপ্তিতে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় প্রশাসন সব শিক্ষার্থীর সুস্বাস্থ্য ও সার্বিক মঙ্গল কামনা করছে।

তাসনিম আহমেদ তানিম/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।