বদরুন্নেসা কলেজ

ছাত্রলীগ কর্মীদের বেঁধে রাখলেন শিক্ষার্থীরা, করালেন কান ধরে ওঠবস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ১৭ জুলাই ২০২৪

রাজধানীর বকশিবাজারে অবস্থিত বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজে ছাত্রলীগের কয়েকজন কর্মীকে বেঁধে রাখার ঘটনা ঘটেছে। একই সঙ্গে আরও কয়েকজনকে কান ধরে ওঠবস করানো হয়েছে। পরে শিক্ষকদের তত্ত্বাবধানে তারা ক্যাম্পাস ছাড়েন।

বুধবার (১৭ জুলাই) দুপুর ২টায় কলেজের ভেতরে আবাসিক ছাত্রীনিবাসে এ ঘটনা ঘটেছে৷

প্রত্যক্ষদর্শী কয়েকজন শিক্ষার্থী জাগো নিউজকে জানান, হলের সাধারণ শিক্ষার্থীরা ঐক্যবদ্ধ হওয়ার পর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যরা আগেভাগেই হল ছেড়েছেন। অন্য শিক্ষাপ্রতিষ্ঠানের মতো এখানেও ছাত্রলীগের একক আধিপত্য ছিল। সাধারণ শিক্ষার্থীদের ছাত্রলীগের নেতাকর্মীদের কাছে নতজানু হয়ে থাকতে হতো। সেজন্য বিক্ষুব্ধ শিক্ষার্থীরা আজ দুপুরে তাদের কয়েকজনকে বেঁধে রাখেন ও অন্যদের কান ধরে ওঠবস করান।

পরে কলেজের শিক্ষকরা সেখানে গিয়ে ছাত্রলীগ কর্মীদের পেছনের দরজা দিয়ে বাইরে বের করে দেন বলেও জানান তারা।

ছাত্রলীগ কর্মীদের কান ধরে ওঠবস করানোর ছবি এবং বেঁধে রাখার একটি ভিডিও ক্লিপ এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা গেছে, চারজন ছাত্রলীগ কর্মী কান ধরে দাঁড়িয়ে আছেন। শিক্ষার্থীরা তাদের চারপাশে অবস্থান করছেন৷ ভিডিওতে দেখা যায়, একটি পিলারের সঙ্গে দুই ছাত্রলীগ কর্মীকে কালো দড়ি দিয়ে শিক্ষার্থীরা বাঁধছেন।

এ বিষয়ে জানতে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সেলিনা আক্তার ও সাধারণ সম্পাদক হাবিবা আক্তার সাইমুনের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তারা রিসিভ করেননি৷

এনএস/এমকেআর/জিকেএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।