৬ ঘণ্টা পর ময়মনসিংহের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বাকৃবি
প্রকাশিত: ০৬:৪০ পিএম, ১০ জুলাই ২০২৪

প্রায় ছয় ঘণ্টা পর ময়মনসিংহের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। বুধবার (১০ জুলাই) বিকেল সোয়া ৫টায় শিক্ষার্থীরা অবরোধ তুলে নিলে সেখানে আটকে থাকা তিস্তা এক্সপ্রেস গন্তব্যে রওনা হয়।

শিক্ষার্থীদের আন্দোলনের কারণে মহুয়া কমিউটার, জামালপুর এক্সপ্রেস, মোহনগঞ্জ এক্সপ্রেস ও অগ্নিবীণা এক্সপ্রেস ময়মনসিংহে প্রবেশ করতে পারেনি। ঢাকা অভিমুখী হাওর এক্সপ্রেস ও বলাকা কমিউটার ট্রেন দুটিও ময়মনসিংহ ছেড়ে যেতে পারেনি। তবে ময়মনসিংহ থেকে জারিয়া, মোহনগঞ্জ ও জামালপুর অভিমুখী লোকাল ট্রেনগুলো চলাচল করছে।

সিডিউল বিপর্যয়ের বিষয়টি নিশ্চিত করেন ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের সুপারিনটেনডেন্ট মো. নাজমুল হক খান বলেন, বাকৃবিতে আন্দোলনের কারণে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জ অভিমুখী তিস্তা এক্সপ্রেস ট্রেনটি অবরোধের কবলে পড়ে। আরও চারটি ট্রেন ময়মনসিংহ প্রবেশ করতে পারেনি। এছাড়া দুটি ট্রেন ময়মনসিংহ ছেড়ে যেতে পারেনি। তবে ময়মনসিংহ থেকে তিনটি লোকাল ট্রেন চলাচল স্বাভাবিক ছিল।

আসিফ ইকবাল/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।