কোটা বাতিলের দাবি

শাহবাগ-নীলক্ষেতের পর এবার বাংলামোটর অবরোধ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ঢাকা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ০৭ জুলাই ২০২৪
কোটা বাতিলের দাবিতে এবার বাংলামোটর অবরোধ করেছেন শিক্ষার্থীরা/ছবি জাগো নিউজ

কোটা বাতিলের দাবিতে এবার রাজধানীর বাংলামোটর অবরোধ করেছেন শিক্ষার্থীরা। বাংলা ব্লকেড কর্মসূচির অংশ হিসেবে শাহবাগ-নীলক্ষেতের পর রোববার (৭ জুলাই) বিকেল পৌনে ৬টায় বাংলামোটর মোড় অবরোধ করেন তারা।

এর আগে বাংলা ব্লকেড কর্মসূচির অংশ হিসেবে বিকেলে শাহবাগ অবরোধের পাশাপাশি হোটেল ইন্টারকন্টিনেন্টালের সামনের রাস্তাও অবরোধ করেন আন্দোলনরত শিক্ষার্থীদের একাংশ।

শাহবাগ-নীলক্ষেতের পর এবার বাংলামোটর অবরোধ

বাংলামোটর এলাকা ঘুরে দেখা যায়, শিক্ষার্থীরা মোড়ের মধ্যখানে বসে পড়েছেন। কয়েকজন শিক্ষার্থী চারপাশের রাস্তা অবরোধ করে রেখেছেন। মোড়ে বসে শিক্ষার্থীরা কোটা প্রথার বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিচ্ছেন।

শিক্ষার্থীরা বলেন, বৈষম্য দূরীকরণের আন্দোলনে রাজপথে এসেছি। আজ বাংলা ব্লকেড কর্মসূচি চলছে। এই কর্মসূচির অংশ হিসেবে ঢাকার গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে অবরোধ করা হয়েছে। বাংলামোটরেও একই কারণে আসা হয়েছে। সারাদেশের শিক্ষার্থীরাও অবরোধ করছেন। দাবি না মানা হলে সারাদেশ অচল করে দেওয়া হবে।

এমএইচএ/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।