জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে রাজা-রানি নির্বাচন ২৬ জুলাই

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:৫৮ পিএম, ০১ জুলাই ২০২৪
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে রাজা-রানি নির্বাচনে চার প্রার্থী

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৪৪তম ব্যাচের শিক্ষা সমাপনী উৎসবের রাজা-রানি নির্বাচন আগামী ২৬ জুলাই অনুষ্ঠিত হবে। নির্বাচনে রাজা ও রানি পদে দুজন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

সোমবার (১ জুলাই) বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (জাকসু) ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন প্রধান নির্বাচন কমিশনার রাহুল এম ইউসুফ। তিনি বলেন, ‘আগামী ২৬ জুলাই বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ ভবনে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট গণনা শেষে ওইদিন ফল প্রকাশ করা হবে।’

নির্বাচনে রাজা পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বাংলা বিভাগের শাকিল মাহমুদ মিহির এবং নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের নিক্সন খান। রানি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন চারুকলা বিভাগের মুনতাকা ইবনাত তুবা এবং নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সাকিনা ইসলাম ঈষিকা।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষা সমাপনী অনুষ্ঠানের আহ্বায়ক মাহবুবুর রহমান লেলিন, কোষাধ্যক্ষ আবু ওয়ালিদ এবং নির্বাচন কমিশনার ফরিদ উদ্দিন ও আশিক আল অনিক প্রমুখ।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।