গুচ্ছ ‘সি’ ইউনিট

ইসলামী বিশ্ববিদ্যালয় কেন্দ্রে উপস্থিতি ৯২.৪৩ শতাংশ

গুচ্ছ ‘সি’ ইউনিটের (বাণিজ্য) ভর্তি পরীক্ষায় ইসলামী বিশ্ববিদ্যালয় কেন্দ্রে উপস্থিতি ছিল ৯২ দশমিক ৪৩ শতাংশ।

শুক্রবার (১০ মে) পরীক্ষা শেষে ইউনিট সমন্বয়কারী ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. সাইফুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ইসলামী বিশ্ববিদ্যালয় কেন্দ্রে মোট ভর্তিচ্ছু ছিল এক হাজার ৪১৪ জন। এর মধ্যে পরীক্ষায় অংশ নিয়েছেন এক হাজার ৩০৭ জন। যা মোট পরীক্ষার্থীর ৯২ দশমিক ৪৩ শতাংশ।

জানা যায়, ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। এর আগে সকাল ১০টা থেকে ভর্তিচ্ছুদের কেন্দ্রে প্রবেশের অনুমতি দেওয়া হয়। পরীক্ষা চলাকালে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বিভিন্ন পরীক্ষাকক্ষ পরিদর্শন করেন। এসময় উপ-উপাচার্য ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান, প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন তার সঙ্গে ছিলেন।

নিরাপত্তা ও শৃঙ্খলা উপ-কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ বলেন, ভর্তি পরীক্ষার নিরাপত্তা নিশ্চিতে আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। বড় ধরনের কোনো সমস্যা ছাড়াই গুচ্ছের পরীক্ষাগুলো সম্পন্ন হয়েছে। এক্ষেত্রে সংশ্লিষ্ট সবাই আন্তরিকভাবে সহযোগিতা করেছেন।

মুনজুরুল ইসলাম/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।