রাবিতে চার দিনব্যাপী বইমেলা শুরু

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৫:০৩ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

অডিও শুনুন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চার দিনব্যাপী বইমেলা শুরু হয়েছে। রোববার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় নবজাগরণ ফাউন্ডেশনের আয়োজিত মেলার উদ্বোধন করে উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সুলতান-উল-ইসলাম ও অধ্যাপক ড. মো. হুমায়ুন কবির, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম সাউদ, রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. তারিকুল হাসান ও প্রক্টর অধ্যাপক ড. আসাবুল হক, নবজাগরণ ফাউন্ডেশনের উপদেষ্টা অধ্যাপক ড. মনিমুল হক ও অধ্যাপক ড. ফারহাত তাসনিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে আয়োজক কমিটির আহ্বায়ক মো. মনারুল ইসলাম বুলেট বলেন, চিন্তাশক্তির বিকাশ ও তরুণদের মধ্যে সাহিত্য চেতনা জাগ্রত করতে এ উৎসবের আয়োজন। উৎসব থেকে অর্জিত মুনাফা সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার জন্য ব্যয় করা হবে।

২০১২ সাল থেকে স্বেচ্ছাসেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে নবজাগরণ ফাউন্ডেশন। সংগঠনটি সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার মান উন্নয়ন ও সামাজিক উন্নয়নে সহায়তামূলক কর্মকাণ্ডের পাশাপাশি সমাজের সর্বস্তরের মানুষকে শিক্ষাক্ষেত্রে উৎসাহী করছে।

মনির হোসেন মাহিন/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।